দুইদিন বন্ধ আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানি 

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-31 06:39:39

সরস্বতী পূজা ও শুক্রবার বাংলাদেশে সাপ্তাহিক ছুটির কারণে দুই দিন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) আখাউড়া স্থলবন্দর আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, শনিবার সকাল থেকে আবারো আমদানি-রফতানি কার্যক্রম স্বাভাবিক থাকবে। তবে এসময়ে বৈধ পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

আখাউড়া স্থলবন্দর সূত্রে জানা গেছে, হিন্দু ধর্মালম্বীদের সরস্বতী পূজা উপলক্ষে ভারতের ত্রিপুরার আগরতলা স্থলবন্দরের ব্যবসায়ী সংগঠন ‘ইন্দো-বাংলা এক্সপোর্টার-ইমপোর্টার কমিউনিকেশন সেন্টার’র সাধারণ সম্পাদক শিব শংকর দেবের স্বাক্ষরিত একটি প্যাডে বৃহস্পতিবার সকাল থেকে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধের বিষয়টি বাংলাদেশের আখাউড়া স্থলবন্দরের ব্যবসায়ীদের জানানো হয়। এছাড়াও পরেরদিন শুক্রবার সাপ্তাহিক ছুটি হওয়ায় দুইদিন বন্ধ থাকবে আমদানি-রফতানি কার্যক্রম।

আখাউড়া স্থলবন্দরের ইমিগ্রেশনের সহকারী ইনচার্জ দেওয়ান মোর্শেদুল হক জানান, আমদানি-রফতানি বন্ধ থাকলেও বন্দর দিয়ে বৈধ পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

এ সম্পর্কিত আরও খবর