নিখোঁজের তিন দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

জেলা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-11 06:43:09

নিখোঁজের তিন দিন পর ব্যবসায়ী এরশাদ উল্যাহ কাঞ্চনের (৪২) লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

রোববার (৯ ডিসেম্বর) সকালে চাঁদপুর-লাকসাম রেললাইনের হাজীগঞ্জ উপজেলার সুদিয়া নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়। সকালেই চাঁদপুর রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সরোয়ার আলম ও এএসআই রাশেদ সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে।

নিখোঁজ ব্যবসায়ী হাজীগঞ্জ বাজারের আমিন রোডস্থ আতিক ট্রেডার্সের পরিচালক। তিনি হাজীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড মকিমাবাদ সরদার বাড়ির মৃত আবদুল লতিফের ছোট ছেলে। তারা পাঁচ ভাই। নিহত কাঞ্চনের স্ত্রীসহ দুই ছেলে সন্তান রয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, হাজীগঞ্জ রেল স্টেশনের পশ্চিম পাশে সুদিয়া নামক স্থানে কাঞ্চনের লাশ পড়েছিল। তার দুইটি পা ভাঙা ও মাথার ডানপাশে রক্তের চিহ্ন রয়েছে।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ৭ ডিসেম্বর শুক্রবার সকাল সাড়ে ৯টার সময় ব্যবসায়িক কাজে শাহরাস্তি উপজেলার উদ্দেশে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হন কাঞ্চন। ওইদিন বেলা সাড়ে ১১টার পর থেকে তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

নিহতের ভাই মজিবুর রহমান বলেন, ‘ আমার ভাইকে কেউ হত্যা করেছে। আমরা এর বিচার চাই।’

নিহতের স্ত্রীর বড় ভাই মাহফুজুর রহমান সুমন বলেন, ‘এটি একটি পরিকল্পিত হত্যা। আমরা সংশ্লিষ্ট প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত ও অভিযুক্তদের চিহ্নিত করে বিচার চাই।’

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন রনি, তদন্ত কর্মকর্তা আবদুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চাঁদপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সরোয়ার আলম জানান, রেলওয়ে থানা এ বিষয়ে মামলা দায়ের করবে। লাশ ময়নাতদন্ত করার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর