‘মানুষের ভাগ্যোন্নয়নে রাত-দিন কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী’

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 20:52:04

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, দেশের মানুষের ভাগ্যোন্নয়নে রাত-দিন কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৮ জানুয়ারি) চট্টগ্রাম নগরের চকবাজার ও বাকলিয়া ওয়ার্ডের বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমাদের নেত্রী, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন যেকোন দুর্যোগে যেন আমরা সবার আগে গিয়ে মানুষের পাশে দাঁড়াই। তার সেই নির্দেশনা মেনে আজ আওয়ামী লীগের নেতাকর্মীরা শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন।

শিক্ষা উপমন্ত্রী বলেন, কয়দিন আগে আমরা দেখতে পেলাম বিএনপি চট্টগ্রামে তাদের দলীয় কার্যালয়ে সমাবেশ করতে চাইলো। পুলিশ তাদের অনুমতিও দিল। কিন্তু এরপরেও বিনা উসকানিতে নিরস্ত্র ট্রাফিক পুলিশের ওপরে হামলা করে রক্তাক্ত করলো। বিএনপি সুযোগ পেলেই তাদের পুরানো রূপে ফিরে যায়। তারা এই সমস্ত সন্ত্রাসী কর্মকাণ্ড করে ক্ষমতায় যেতে চায়। তাই বিএনপি সম্পর্কে সতর্ক থাকতে হবে।

চকবাজার কাউন্সিলর কার্যালয়ে ১৬ নং চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর নুর মোস্তফা টিনুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, চকবাজার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছারুল হক, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাজাহারুল ইসলাম, কাউন্সিলর আব্দুর ছালাম মাসুম, কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, কাউন্সিলর শাহীন আক্তার রোজী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আমিরুল হক রঞ্জু, এডভোকেট নোমান চৌধুরী, রফিকুল ইসলাম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর