ষড়যন্ত্রের মাধ্যমে কেউ ক্ষমতায় আসতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-25 13:42:16

সংবিধান অনুযায়ী নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তন সম্ভব না বলে মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ষড়যন্ত্রের মাধ্যমে কেউ ক্ষমতায় আসতে পারবে না।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে ‘হ্যালো পুলিশ মানিকগঞ্জ’ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্যে করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি প্রত্যেকটা বিভাগে ও জেলায় সভা সমাবেশ করছে। ঢাকার রাস্তাঘাট বন্ধ করে পদযাত্রা শুরু করেছে। আমরা বলেছি আপনারা করবেন, কিন্তু মানুষের কোনো অসুবিধা করে নয়। অগ্নিসংযোগসহ ধ্বংসাত্মক কোনো কাজ করবেন না। এটা হলে পুলিশ আইন প্রয়োগ করবে এটাই স্বাভাবিক।

‘হ্যালো পুলিশ’ সেবার মতো ব্যতিক্রমী কার্যক্রম মানিকগঞ্জের মতো সারা দেশে চালু হলে পুলিশের প্রতি মানুষের আস্থা আরও বাড়বে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশের মন্ত্রী হিসেবে না, আমি মনে করি সারা বাংলাদেশের মানুষ একবাক্যে স্বীকার করবেন পুলিশ ভালো কাজ করছে।

‘হ্যালো পুলিশ মানিকগঞ্জ’ কার্যক্রমের উদ্বোধন শেষে সন্ধ্যায় মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে আয়োজিত মুক্তিযুদ্ধের বিজয় মেলায় মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ সমাবেশে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনসহ বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর