সিরাজগঞ্জে দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 11:39:04

সিরাজগঞ্জের শাহজাদপুর ও কামারখন্দ থেকে দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) সকালে কামারখন্দ উপজেলার কর্ণসূতি গ্রাম ও শাহজাদপুর উপজেলার মশিপুর গ্রাম থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলো, কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের কর্ণসূতি গ্রামের মৃত তফজ্জল মন্ডলের মেয়ে ছালেকা (৫২) ও শাহজাদপুর পৌর এলাকার দারিয়াপুর মহল্লার ইসহাক আলীর ছেলে সাদ্দাম হোসেন (২৮)।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হতাশার কারণে বিধবা ছালেকা রাতের কোন এক সময় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

অপর দিকে, শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, সাদ্দাম হোসেন নেশাগ্রস্ত ও মানসিক ভাবে অসুস্থ্য। ৬ মাস পূর্বে স্ত্রীর বুকে চাকু মেরে হত্যার চেষ্টা করে। পরে তার স্ত্রীর রাগ করে বাবার বাড়ি চলে যায়। একারণে সে মানসিক সমস্যায় ভুগছিলেন। রাতের কোন এক সময় মশিপুর গ্রামে একটি কাঁঠাল গাছে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে।

সকালে স্থানীয়রা গাছে সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর