বগুড়ায় ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 23:50:40

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ কর্মীর ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন হয়েছে। নিহত রাকিব হাসান হৃদয় (১৮)বগুড়া সরকারি শাহসুলতান কলেজ ছাত্রলীগের কর্মী এবং একই কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র।

বড়দের সামনে ধূমপান করা নিয়ে রোববার (৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে হৃদয়কে ছুরিকাঘাত করে স্বেচ্ছাসেবকলীগ কর্মী প্রলয়। ঢাকায় নিয়ে যাওয়ার পথে রোববার রাত সাড়ে ৯টায় হৃদয় মারা যান। শহরের কৈগাড়ি পুলিশ ফাড়ির টিএসআই ইলিয়াস হোসেন হৃদয় এর মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন।

পুলিশ সুত্রে জানা যায়, রোববার বেলা ১২টার দিকে কলেজের পার্শ্বে সুলতানগঞ্জ হাই স্কুলের গলিতে ধুমপান করছিলেন হৃদয়। এ সময় সেখানে বসেছিলেন কলেজের সাবেক ছাত্র এবং স্বেচ্ছাসেবক লীগ কর্মী প্রলয়, তালহা ও মেহদী।

বড়দের সামনে ধূমপান করায় হৃদয়কে শাসন করেন প্রলয়। এ নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায় হৃদয়ের বুকে ও উরুতে ছুরিকাঘাত করেন প্রলয়। স্থানীয় লোকজন হৃদয়কে উদ্ধার করে নিয়ে যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় হৃদয়ের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। অ্যাম্বুলেন্স করে ঢাকায় নিয়ে যাওয়ার পথে সিরাজগঞ্জে তার মৃত্যু হয়।
কৈগাড়ি পুলিশ ফাড়ির টিএসআই ইলিয়াস হোসেন জানান, ঘটনার পর পরই প্রলয়কে ধরতে কৈগাড়িতে তার বাড়িতে গেলে পাওয়া যায়নি। প্রলয় সরকারি শাহসুলতান কলেজ থেকে এইচ এসসি পাস করে সরকারি আজিজুল কলেজে ব্যবস্থাপনা বিভাগে লেখাপড়া করেন।

এ ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ কর্মী তালহাকে গ্রেফতার করা হয়েছে বলেও জানায় পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর