জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠিত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর | 2023-09-01 04:14:21

শওকত জামানকে সভাপতি ও জাকারিয়া জাহাঙ্গীর সাধারণ সম্পাদক এবং সাহিদুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক করে জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়েছে।

শনিবার (১১ মার্চ) রাতে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে বিডিনিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর প্রতিনিধি লুৎফর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় অনলাইনে কর্মরত উপস্থিত সাংবাদিকদের সম্মতিক্রমে নিউজবাংলা২৪.কমের জেলা প্রতিনিধি শওকত জামানকে সভাপতি, সাম্প্রতিক দেশকাল.কমের জেলা প্রতিনিধি জাকারিয়া জাহাঙ্গীরকে সাধারণ সম্পাদক এবং বার্তা২৪.কমের জেলা প্রতিনিধি সাহিদুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি- যথাক্রমে ছাইদুর রহমান (দ্যা রিপোর্ট ২৪ ডটকম), গোলাম রব্বানী নাদিম (বাংলানিউজ২৪ ডটকম), শহিদুল ইসলাম নিরব (ডেইলি নিউ সান ডটকম), যুগ্ম সম্পাদক- মেহেদী হাসান (পূর্ব পশ্চিম বিডি ডট নিউজ), সাংগঠনিক সম্পাদক- আলমগীর হোসেন (ঢাকামেইল ডটকম), কোষাধ্যক্ষ- নাইম আলমগীর (পল্লীর আলো ডটকম), তথ্য ও প্রযুক্তি সম্পাদক- নাসিম উদ্দিন (জাগোনিউজ২৪ ডটকম), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- সেলিম আব্বাস (রাইজিং বিডি ডটকম)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন- লুৎফর রহমান (বিডিনিউজ২৪.কম), জাহিদ হাবিব (বাংলা ভিশন ডটকম ), আনোয়ার হোসেন মুক্তা (বৈশাখী অনলাইন), আলী আকবর (সারা বাংলা ডটনেট), শাহ জামাল (এবি নিউজ২৪ ডটকম) ও এস এম হোসাইন আছাদ (সকালের আলো ডটকম)।

এ সম্পর্কিত আরও খবর