ড. মোমেনের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন

সিলেট, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-23 23:29:16

সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন হয়েছে।

সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে এ উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অর্থমন্ত্রীর বাসভবনের পাশে নগরীর ধোপাদিঘিরপাড়স্থ ইউনাইটেড কমিউনিটি সেন্টারে ড. এ কে আব্দুল মোমেনের প্রধান নির্বাচনী কার্যালয়টি উদ্বোধন করা হয়।

দোয়া মাহফিলের আগে দলীয় নেতাকর্মী, সমর্থকদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিলেট-১ আসনে নৌকার প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন।

বক্তব্যে তিনি সর্বস্তরের মানুষের প্রতি শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ এখন বিশ্বের সম্ভাবনার একটি দেশ। শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রাযাত্রার ভবিষ্যত অটুট রাখার লক্ষ্যে আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এ জন্য দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের নিজ নিজ এলাকায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।

দোয়া মাহফিলে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক সচিব ড. এ কে এ মুবিন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির।

এ সম্পর্কিত আরও খবর