কুষ্টিয়ায় চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-29 18:11:45

কুষ্টিয়ার দৌলতপুরে খেলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে চাচাতো ভাইয়ের বটির কোপে সাইফুল ইসলাম নামের একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গরুড়া গ্রামের মিস্ত্রিপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গরুড়া গ্রামের মিস্ত্রিপাড়া এলাকার সামছুল ইসলামের ছেলে। তিনি শ্যালো ইঞ্জিন চালিত নসিমন চালক ছিলেন।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত সাইফুল ইসলাম ও মাহাবুল ইসলাম আপন চাচাতো ভাই, পাশাপাশি বাড়ি। দুজনের সমবয়সী (৮ বছর) দুই ছেলে আছে। বৃহস্পতিবার তারা দুজন খেলার সময় ধাক্কাধাক্কি ও মারামারি করে। এই ঘটনার জের ধরে দুই ছেলের অভিভাবকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় মাহাবুল ও তার স্ত্রী কণা বটি দিয়ে কুপিয়ে সাইফুল ইসলামকে হত্যা করে।

এ বিষয়ে আদাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল বাকী বলেন, বাচ্চারা খেলার সময় ধাক্কাধাক্কি মারামারি করেছিলো। এ ঘটনার জের ধরে দুই অভিভাবকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে সাইফুলের মৃত্যু হয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ৮ বছর বয়সী দুই ছেলে খেলার সময় ধাক্কাধাক্কি ও মারামারি করেছিল। এ ঘটনার জেরে দুই অভিভাবকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় মাহাবুল ও তার স্ত্রী কণা বটি দিয়ে কুপিয়ে সাইফুল ইসলামকে হত্যা করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর