পিরোজপুরে বাসের চাপায় ৩ নসিমন যাত্রী নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পিরোজপুর | 2023-08-31 08:17:11

পিরোজপুরের শংকরপাশায় যাত্রীবাহী বাসের চাপায় নসিমনের তিন যাত্রী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও ৫ যাত্রী ।

শুক্রবার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে পিরোজপুর-চরখালী সড়কের শংকরপাশায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চোমরা গ্রামের আবুল হোসেন মিনার ছেলে মো. ইয়াসিন মিনা (১৪), কচুয়া উপজেলার আল আমিন মল্লিকের ছেলে মো. শাহিন মল্লিক (১৮) ও কচুয়া উপজেলার মো. বাদশা (১৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান ।

পুলিশ জানায়, বিকেলে একটি নসিমনে করে বাগেরহাট থেকে বরগুনার পাথরঘটায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন তারা। ওই নসিমনে ২২ জন ছিলেন। বিকেল ৫টার দিকে নসিমনটি সদর উপজেলার শংকরপাশা সড়কে পৌঁছালে মঠবাড়িয়া থেকে ঢাকাগামী গ্রামীণ পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা নসিমনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই যাত্রীর মৃত্যুর হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হন। বাকিদের খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।

পিরোজপুর জেলা সদর হাসপাতালের চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, গুরুতর আহত কয়েকজনকে হাসপাতালে আনার পর একজন মারা যান। গুরুতর আহত দুইজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনায় শিকার নসিমন ও বাস আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এ সম্পর্কিত আরও খবর