যমুনা নদীতে গোসলে নেমে প্রাণ হারালো দুই ভাই

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-31 04:24:01

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

রোববার (২৬ মার্চ) বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দুলাল হোসেন চকদার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত দুই স্কুলছাত্র হলেন- উপ‌জেলার কষ্টাপাড়া গ্রা‌মের সুভাষ পা‌লের ছে‌লে সুজয় পাল (১৬) এবং র‌ঞ্জিত পা‌লের ছে‌লে লিখন পাল (১২)। সুজয় গো‌বিন্দাসী উচ্চ বিদ‌্যাল‌য়ের ১০ শ্রেণি ও লিখন ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিলেন। তারা সম্পর্কে চাচাতো ভাই।

পরিবার ও স্থানীয়রা জানান, সুজয় ও লিখনসহ ৬-৭ বন্ধু মিলে বেলা ১২ টার দিকে বাড়ির পাশে যমুনা নদীতে গোসল করতে যায়। নদীতে নেমে তারা পানিতে ডুব খেলা করছিল। একপর্যায়ে বড় ভাই সুজয় নদীর গভীরে গিয়ে পানিতে ডুবতে শুরু করে।

এ সময় সুজয়ের চাচাতো ছোট ভাই লিখন তাকে উদ্ধার করতে গে‌লে সেও পা‌নি‌তে ডুবে যায়। তখন অপর বন্ধুদের ডাক-চিৎকারে স্থানীয়রা আহতবস্থায় দুই ভাই‌কে নদী থে‌কে উদ্ধার ক‌রে ও উপ‌জেলা স্বাস্থ‌্যকম‌প্লে‌ক্সে নি‌য়ে আসলে চি‌কিৎসক তা‌দের মৃত ঘোষণা ক‌রেন।

এ বিষয়ে উপ‌জেলা স্বাস্থ‌্যকম‌প্লে‌ক্সর জরুরী বিভা‌গের মে‌ডি‌কেল অ‌ফিসার ডা. সুমাইয়া জান্নাত ব‌লেন, দুই জনকে হাসপাতা‌লে নিয়ে আসার আ‌গেই তা‌দের মৃত‌্যু হ‌য়।

এ ঘটনায় ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের থেকে খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয় এবং হাসপাতাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরতহাল শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর