খোকসা ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-09-01 19:22:02

কুষ্টিয়ার খোকসা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)'র মোবাইল নম্বর ক্লোন করে একাধিক ব্যক্তির কাছ থেকে চাঁদা দাবি করার অভিযোগ পাওয়া গেছে।

খোকসা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিপন বিশ্বাসের মোবাইল নম্বর ক্লোন করে চাঁদাবাজির চেষ্টা করা হয়।

সোমবার (২৭ মার্চ) দুপুরে খোকসা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিপন বিশ্বাস বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিভিন্ন ইটভাটা মালিকের কাছে ইফতার পার্টির কথা বলে বিভিন্ন অংকের টাকা দাবি করা হয়। ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে একাধিক ইটভাটা মালিকের কাছে ৮-১০ হাজার টাকা দাবি করা হয়। একইসঙ্গে টাকা পাঠানোর জন্য বিকাশ নম্বরও দেওয়া হয়।

এ বিষয়ে এমএস ব্রিকস নামের ইটভাটা মালিক আবদুল মজিদ বলেন, রবিবার রাতে আমার মোবাইলে একটা কল আসে। কুশল বিনিময় শেষে আমাকে বলে কিছু টাকা পাঠান। ইফতার পার্টি আছে। অনেক খরচ। কিন্তু কণ্ঠ সন্দেহ হলে আমি সোমবার সকালে ইউএনওকে কল করে বিষয়টি বললে তিনি বলেন, না আমি তো ফোন করিনি।


খোকসা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিপন বিশ্বাস বলেন, আমার অফিসিয়াল মোবাইল নম্বরটি ক্লোন করে বিভিন্ন ইটভাটা মালিকের কাছে ইফতার পার্টির নাম করে টাকা দাবি করা হয়। তিনটি ইটভাটা মালিক ৫ হাজার টাকা করে ১৫ হাজার টাকা বিকাশ করেছে। এমএস ব্রিকস নামের ইটভাটা মালিক আবদুল মজিদের মোবাইলে কল গেলে তার সন্দেহ হলে আমাকে কল করে বিষয়টি বললে তিনি বলেন, না আমি তো ফোন করিনি। এরপর বিষয়টি নিয়ে তিনি উপজেলা প্রশাসনের ফেসবুক পেজে সচেতনতায় পোস্ট করেন।

এ সম্পর্কিত আরও খবর