চুয়াডাঙ্গায় বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলা, আহত ৭

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 15:50:51

নির্বাচনী প্রচার প্রচারণা শেষে রাতে ফেরার পথে চুয়াডাঙ্গা-১ আসনে ধানের শীষের প্রার্থী শরিফুজ্জামান শরীফের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তার সমর্থিত সাত নেতাকর্মী আহত হয়েছেন।

সোমবার (১০ ডিসেম্বর) রাত ১০টার দিকে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে শরিফুজ্জামান শরীফ এসব কথা জানান। এ ঘটনায় হামলাকারীরা ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে কয়েকদফা হামলা চালায় বলেও অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে শরিফুজ্জামান শরীফ জানান, সোমবার আলমডাঙ্গায় প্রথম দিনের নির্বাচনী প্রচার প্রচারণা শেষে ফেরার পথে তিনি জেহালা বাজারে আসেন। কিছুক্ষণ সেখানে নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় শেষে প্রচার প্রচারণা নিয়ে আলোচনা করেন। ফেরার পথে মুন্সিগঞ্জ পশুহাট এলাকায় পৌঁছালে একদল যুবক তার সমর্থিত নেতাকর্মীদের দুইটি মোটরসাইকেল গতিরোধ করে তাদের মারপিট করে। পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে শরিফুজ্জামান শরীফের মাইক্রোবাসে ভাঙচুর করে।

তিনি আরও জানান, এ ঘটনায় আহত হয়েছে বিএনপির সাত নেতাকর্মী। আহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হাফিজ উদ্দীন বাবলু, সদস্য ছোটন, রুবেল, জেলা ছাত্রদলের সদস্য মিশা, সোহেল, মিঠু ও গাড়িচালক জাহাঙ্গীর ও কাজল।

হামলার ঘটনার বিষয়টি রিটার্নিং অফিসার ও পুলিশ সুপারকে জানানো হয়েছে বলেও জানান বিএনপির এ প্রার্থী।

এ সম্পর্কিত আরও খবর