সাভারে অটোরিকশা চালক ও শিশু নিখোঁজ

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-04-07 02:46:50

ঢাকার অদূরে সাভারে কামাল মাদবর (৩০) নামে এক অটোরিকশা চালক দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন। এছাড়া প্রায় চারদিন ধরে নিখোঁজ রয়েছে আব্দুল্লাহ ইবনে মাসুদ (১২) নামে এক শিশুও। এসব ঘটনায় নিখোঁজদের পরিবারের সদস্যরা চরম আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে।

নিখোঁজ কামাল সাভারের উত্তর জামসিং এলাকার আব্দুল খালেক মাদবরের ছেলে।

নিখোঁজ কামালের স্ত্রী জান্নাতুল ফেরদৌস সীমা জানান, তার স্বামী গত রোববার সকালে জামসিং এলাকার নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হন। এরপর থেকে বন্ধ রয়েছে তার ব্যবহৃত মোবাইলটি। তাকে না পেয়ে পরিবারের সদস্যরা চরম আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে। নিখোঁজ হওয়ার পরে সোমবার রাতে সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করলেও পুলিশ এখন পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি।

এদিকে ওই অটোরিকশা চালক নিখোঁজ হওয়ার পরে সাভার পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্ল্যা প্রশাসনকে দ্রুত তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাকে উদ্ধার করার জোর দাবি জানিয়েছেন।

অন্যদিকে সাভারের ডগরমোড়া এলাকায় প্রায় চারদিন ধরে আব্দুল্লাহ ইবনে মাসুদ (১২) নামে এক শিশু নিখোঁজ রয়েছে। তার পরিবারের সদস্যরা তাকে না পেয়ে দুশ্চিন্তায় জীবনযাপন করছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) হানিফ মিয়া জানান, অটোরিকশা চালক ও শিশু নিখোঁজ হওয়ার পরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তাদের দ্রুত উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর