বগুড়ায় ২৯ পুলিশ সদস্য পুরস্কৃত

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা ২৪.কম | 2023-08-30 09:20:12

ভাল কাজে উৎসাহ যোগাতে বগুড়া জেলা পুলিশ ২৯ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেছেন।

মঙ্গলবার (১১ডিসেম্বর) সকাল ১০টায় জেলা পুলিশ লাইন্স অডিটোরিয়ামে মাসিক কল্যাণ সভায় পুলিশ সদস্যদের পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার ( মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিশেষভাবে সম্মানিত করা হয় পুলিশ লাইন্স স্কুল ও কলেজের প্রিন্সিপাল শাহাদাত আলম ঝুনুকে।

এছাড়াও নভেম্বর মাসে ভাল কাজের মূল্যায়নের ভিত্তিতে ১৯ জন পুলিশ সদস্যকে ক্রেস্ট এবং ১০ জনকে অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে। অবসরপ্রাপ্ত তিনজন পুলিশ সদস্যকে এ সভায় বিদায়ী সম্মাননা প্রদান করা হয়।

পুরস্কারপ্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন,চৌকস কাজের জন্য শ্রেষ্ঠ সার্কেল অফিসার গাবতলী সার্কেল এএসপি তাপস কুমার পাল এবং আদমদিঘি সার্কেল এএসপি আলমগীর রহমান। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান।

শ্রেষ্ঠ ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) রাশেদুল ইসলাম। গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনে পুরস্কৃত হয়েছেন ইন্সপেক্টর আসলাম আলী (ডিবি), ইন্সপেক্টর আব্দুর রাজ্জাক (আদমদিঘি), এসআই আঃ রহিম (সদর থানা), এস আই খায়ের উদ্দিন ( সারিয়াকান্দি)।

শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী হিসেবে পুরস্কৃত হয়েছেন মোকামতলা তদন্ত কেন্দ্রের এস আই শামীম আক্তার। চৌকস কাজের জন্য আরো পুরস্কৃত হয়েছেন এসআই (সশস্ত্র) আমিনুল ইসলাম, এএসআই মোতাহার হোসেন (ডিএসবি), এএসআই রুহুল আমিন (ডিবি), এএসআই রুস্তম ফারুক ( সান্তাহার ফাঁড়ি), এএসআই ইলিয়াস হোসেন (সদর থানা), এএসআই রফিকুল ইসলাম (শেরপুর থানা),এসআই নূর আলম (সদর থানা) এসআই শহিদুল ইসলাম (ফুলবাড়ি ফাঁড়ি), এসআই জাহাঙ্গীর কবির (শাজাহানপুর থানা)। শ্রেষ্ঠ সার্জেন্ট হিসেবে পুরস্কৃত হয়েছেন সার্জেন্ট গোপাল চন্দ্র মণ্ডল।

সভায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল থানার ওসিরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর