নিজের নেতাকর্মীরাই অবাঞ্ছিত ঘোষণা করলো জাপার প্রার্থীকে

জেলা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 09:53:09

 

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ইকবাল হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে বাঘা উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে বাঘা ও চারঘাট উপজেলার তিনটি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয় এক সভায় তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, বাঘা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মহিদুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সামসুদ্দিন রিন্টু। বাঘা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক দুলাল হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা জাতীয় পার্টির সভাপতি রফিকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মশিউর রহমান, জেলা যুবসংহতির সভাপতি আবদুল হাদি, বাঘা পৌর জাতীয় পার্টির সভাপতি আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক টিপু সুলতান, বাঘা পৌর জাতীয় পার্টির সভাপতি এমারুল আলী, নিমপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আসকান আলী, সাধারণ সম্পাদক আনছার আলী, ভায়লক্ষীপুর ইউনিয়ন সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক জামিনুর রশিদ, সলুয়া ইউনিয়ন সভাপতি মনির উদ্দিন, সারদা ইউনিয়ন সভাপতি ইয়াছিন মেম্বর প্রমুখ।

আয়োজিত সমন্বয় সভায় এক সাথে দাবি করা হয়েছে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ইকবাল হোসেন ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন, উপজেলা, জেলা, কেন্দ্রীয় কোন কমিটিতে তার নাম বা পদ নেই। ফলে তিনি পার্টির মনোনীত পদপ্রার্থী হতে পারেনা। এছাড়া তিনি দলীয়ভাবে কোন দিন কোন কার্যক্রমে তাকে পাওয়া যায়নি। ফলে এক সাথে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

রাজশাহী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সামসুদ্দিন রিন্টু বলেন, ইকবাল হোসেনের কারও সাথে এখন পর্যন্ত কোন সমন্বয় করেনি। তার ইচ্ছা মতো চলছে। ফলে আমরা চারঘাট ও বাঘা উপজেলার তিনটি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের এক সমন্বয় সভায় তাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মনোনীত প্রার্থী ইকবাল হোসেন বলেন, দলীয়ভাবে আমাকে মনোনয়ন দেয়া হয়েছে। আমি মাঠে গণসংযোগ করছি। তবে যারা নেতা সেজে আছে, তারা শুধু কাগজে কলমে সীমাবন্ধতা। আমার কোন পদ নেই বাস্তব। তবে আমি দীর্ঘদিন থেকে মাঠে আছি, যে সকল নেতাকর্মীরা অবাঞ্ছিত ঘোষণা করেছে, তাদের আমি কখনো পাইনি। তবে জাতীয় পার্টির এক নিষ্ট কর্মী সমর্থকরা আমার সাথে আছে।

এ সম্পর্কিত আরও খবর