নীলফামারী-৩: লাঙ্গলে একাট্টা মহাজোট

রংপুর, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 06:15:06

নীলফামারী-৩ আসনে একাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে একাধিক প্রার্থী মনোনয়ন সংগ্রহ করলেও শেষ পর্যন্ত শেখ হাসিনা মনোনীত মহাজোট প্রার্থীকে বিজয়ী করতে একাট্টা হয়েছে এই আসনের আওয়ামী লীগের নেতাকর্মীরা।

স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা বলেন, 'প্রার্থী কে সেটা বিবেচনা না করে, মহাজোট মনোনিত লাঙ্গল প্রতীককে বিজয়ী করার জন্য আমরা ঐক্যবদ্ধ। এই বিজয় মানে শেখ হাসিনার বিজয়। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে অক্লান্ত পরিশ্রম করে এ আসনে  বিজয়ী হয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে।

নীলফামারী-৩ (জলঢাকা) আসনে মহাজোট মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে  নেতৃবৃন্দের  অবস্থান জানতে চাইলে  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল  বলেন, এই আসনে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টি মনোনীত মেজর (অব:) রানা মোহাম্মদ সোহেল। তিনি জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি।

এদিকে মেজর (অব:) রানা নির্বাচনী প্রচারণারতে এলাকায় এসে বর্তমান আওয়ামী লীগ দলীয় সাংসদ অধ্যাপক গোলাম মোস্তফা, মহাজোটের অন্যতম শরিক দল আওয়ামী লীগের উপজেলা সভাপতি আনছার আলী মিন্টু, সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, জাতীয় পার্টির নেতৃবৃন্দ,  ১৪ দলের নেতা কর্মীসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীর সাথে সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন।

বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে মহাজোটের প্রার্থী মেজর রানাকে বিজয়ী করতে সর্বস্ব শক্তি দিয়ে সহযোগিতার আশ্বাস প্রদান করেন মহাজোট নেতৃবৃন্দ। বিভেদ ভুলে গিয়ে একাট্টা হয়ে লাঙ্গলের বিজয় নিশ্চিত করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এরপরে নেতা-কর্মীদের সাথে নিয়ে সারাদিন ভোটারদের কাছে লাঙ্গলের পক্ষে ভোট চান মেজর রানা।

এ সম্পর্কিত আরও খবর