কোটালীপাড়ায় জনস্রোত, মঞ্চে প্রধানমন্ত্রী

ঢাকা, জাতীয়

রেজা-উদ্-দৌলাহ প্রধান, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 09:57:58

শেখ লুৎফর রহমান আদর্শ কলেজ মাঠ (কোটালীপাড়া) থেকে: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়ায় নিজ সংসদীয় আসন থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেল ৪টা ১ মিনিটে উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ কলেজ মাঠে আয়োজিত জনসভায় ছোটবোন শেখ রেহেনাকে সঙ্গে নিয়ে  সভামঞ্চে ওঠেন শেখ হাসিনা

নির্বাচনী জনসভা শুরু হওয়ার আগে সমবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। সকাল থেকেই দূর-দূরান্ত এলাকার মানুষ সমাবেশ স্থলে আসতে থাকেন। অনেকে ঢাকঢোল-বাদ্যযন্ত্র বাজিয়ে দীর্ঘপথ হেঁটে সমাবেশ স্থলে পৌঁছান। সমাবেশে আগতদের নৌকা-নৌকা স্লোগানে চারদিক প্রকম্পিত।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুভাষ জয়ধরের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় স্থানীয় ও জাতীয় পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য দেবেন।

সমাবেশে যোগ দেওয়ার আগে প্রধানমন্ত্রী দুপুর সোয়া ২টার দিকে সড়কপথে ঢাকা থেকে টুঙ্গিপাড়া এসে পৌঁছান। বঙ্গবন্ধু কন্যা টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেন, ফাতেহা পাঠ ও মোনাজাত করেন। নিজ বাড়ি বাড়িতে দুপুরের খাবার শেষে তিনি জনসভায় যোগ দেন।

এ সম্পর্কিত আরও খবর