উন্নয়নের ধারা বজায়ে রাখতে নৌকা প্রতীকে ভোট দিন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-19 14:59:11

আওয়ামীলীগ সরকার মানেই উন্নয়নের সরকার। শত প্রতিকূলতার মধ্যেও প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় দেশ এগিয়ে চলছে দুর্বার গতিতে। অপ্রতিরোধ্য উন্নয়নের মহাসড়কে আজ বাংলাদেশ। তাই উন্নয়নের ধারা বজায়ে রাখতে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিন। নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক।

মঙ্গলবার (৩০ মে) রাজবাড়ীর বালিয়াকান্দিতে ২০২২-২০২৩ অর্থ বছরের বরাদ্ধকৃত প্রধানমন্ত্রীর ঐচ্ছিক তহবিলের নদগ অর্থ অসহায় দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করার সময় এ কথা বলেন রাজবাড়ী সংরক্ষিত মহিলা আসন-৪০ এর সংসদ সদস্য এ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্তার হোসেন। তিনি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন এবং আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য।

এ সময় উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম ও রাজবাড়ী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সৈয়দ নাজনীন নাহার সেন্টি।

এ সময় সংসদ সদস্য এ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্তার হোসেন তার রাজনৈতিক জীবনের দুর্বিষহ সীমাহীন কষ্টের কথা তুলে ধরে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ ও লালন করে রাজনীতির মাঠে নেমেছি। ২০১৩ সালে জামায়াত-বিএনপি’র অগ্নি সন্ত্রাসীর শিকার হয়েছি। রাজপথে নেমে নিজের জীবনকে বাজী রেখে দলের জন্য কাজ করেছি। আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে যার যার নৈতিক দায়িত্ববোধের জায়গা থেকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আমাদের প্রাণের নেত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আর এজন্যেই নৌকা প্রতীকে ভোট দিতে হবে। বিএনপির জ্বালাও-পোড়াও ও অগ্নিসন্ত্রাসীদের দল। রাজনৈতিক সহিংসতা ও মানুষকে হত্যা করার রাজনীতি করে বিএনপি। আর আওয়ামীলীগ শান্তির রাজনীতিতে বিশ্বাসী, উন্নয়নে বিশ্বাসী।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর বরাদ্ধকৃত নগদ অর্থ বালিয়াকান্দির ১৬ জনের মধ্যে প্রত্যেককে চার হাজার করে ৬৪ হাজার টাকা তিনি ভুক্তভোগীদের হাতে তুলে দেন।

এ সম্পর্কিত আরও খবর