ভোটযুদ্ধে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হতে হবে: নাছির

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 17:40:53

নৌকার বিজয় নিশ্চিত করতে মুক্তিযোদ্ধাদের মাঠে নামার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেছেন, ‘ভোটযুদ্ধে চ্যালেঞ্জ মোকাবিলায় মুক্তিযোদ্ধাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের এ সরকার (আওয়ামী লীগ) বিগত ১০ বছরে দেশকে সম্মানজনক অবস্থানে নিয়ে গেছে।’

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) চসিক কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে চট্টগ্রাম মহানগর, জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নাছির উদ্দীন বলেন, ‘মুক্তিযোদ্ধাদের জন্য বর্তমান সরকার রাষ্ট্রীয় সম্মান প্রদান, ভাতাবৃদ্ধিসহ অনেক কাজ করেছেন। তাই এ সরকার পুনরায় নির্বাচিত হলে মুক্তিযোদ্ধাদের জন্য আরও নতুন কিছু করবে।’

এ লক্ষ্যে তিনি চট্টগ্রাম বিভাগের মুক্তিযোদ্ধাদেরকে নগর উপজেলায় ট্রাকযোগে প্রচার প্রচারণা চালানোরও আহ্বান জানান।

সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা কমান্ডার মোহাম্মদ সাহাবুদ্দিন, নগর কমান্ডার মোজাফফর আহমদ, বান্দরবান জেলা কমান্ডার এ বি এম আবুল কাশেম, রাঙ্গামাটি জেলা কমান্ডার রবার্ট বেনাল্ড পিন্টু,উপজেলা কমান্ডারদের মধ্যে রাউজানের আবু জাফর চৌধুরী, রাঙ্গুনিয়ার খায়রুল বশর, আনোয়ারার ফজল আহাম্মদ, সাতকানিয়ার আবু তাহের, বাশখালীর আবুল হাশেম সিকাদার, সীতাকুন্ডের আলীম উল্লাহ, হাটহাজারীর নুরুল আলম, ফটিকছড়ির সামশুল আলম, সন্দীপের এ বি এম সিদ্দিকুর রহমান, পটিয়ার মো. মহিউদ্দিন, বোয়ালখালীর মো. হারুন মিয়া, লোহাগাড়ার আকতার আহম্মদ সিকদার এবং জেলা ডেপুটি কমান্ডারদের মধ্যে এ কে এম সরওয়ার কামাল, আবদুর রাজ্জাক, নাসির উদ্দিন, এ কে এম আলাউদ্দিন, বদিউজ্জামান, বোরহান উদ্দিন, বাবুল মজুমদার।

এ সম্পর্কিত আরও খবর