এরশাদের জন্য ভোটের মাঠে মেয়র মোস্তফা

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 17:05:35

সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে ভোট চেয়ে রংপুরে গণসংযোগ ও প্রচারণা শুরু করেছে জাতীয় পার্টির নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে রংপুর সিটি কর্পোরেশন এলাকায় লিফলেট বিলির মধ্য দিয়ে গণসংযোগের উদ্বোধন করেন দলের ভাইস-চেয়ারম্যান, মহানগর সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

এ সময় মেয়র বলেন, জাতীয় পার্টি সরকারের উন্নয়ন অংশীদার। রংপুরের উন্নয়নে এরশাদের চেয়ে আর কারও অবদান বেশি নেই। রংপুর বিভাগ প্রতিষ্ঠা, বিশ্ববিদ্যালয় স্থাপন ও সিটি কর্পোরেশন প্রতিষ্ঠাসহ মেট্রোপলিটন যা কিছুই হয়েছে জাতীয় পার্টির কারণেই হয়েছে। আমরা রাজপথে থেকে হরতাল আন্দোলনের মাধ্যমে উন্নয়ন আদায় করেছি।

গণসংযোগকালে জাতীয় পার্টির নেতা-কর্মীরা নগরীর সিটি বাজার, সুপার মার্কেট, মিনি মার্কেট, পায়রা চত্বর, জাহাজ কোম্পানী মোড় এলাকায় সাধারণ মানুষের হাতে লিফলেট তুলে দিয়ে লাঙ্গল প্রতীকে ভোট চান তারা।

এ সময় গণসংযোগে অংশ নেন রংপুর জেলা জাপার যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী আবদুর রাজ্জাক, মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, যুগ্ম-সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, মহানগর দপ্তর সম্পাদক মো. কাজী জাহিদ হোসেন লুসিড, জাতীয় পেশাজীবি পরিষদের সভাপতি ডা. এ আর রুপক, জাতীয় যুব সংহতি মহানগর যুগ্ন-আহবায়ক মো. আবু আসাদ সাজু, মহানগর জাতীয় ছাত্রসমাজের সভাপতি ইয়াসীর আরাফাত আসিফ, সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলাম, জেলা জাতীয় ছাত্রসমাজ নেতা আল আমিন সুমনসহ জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর