চট্টগ্রামে ‘কাশ্মীর’ রেস্টুরেন্টের যাত্রা

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 11:05:53

চট্টগ্রামের বহদ্দারহাট মোড়ে ‘কাশ্মীর ’ নামের একটি অভিজাত রেস্টুরেন্ট যাত্রা শুরু করেছে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে কেক কেটে রেস্টেুরেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার বিজয় বসাক।

বহদ্দারহাট নগরীর ঐতিহ্যবাহী স্থান হলেও ভোজনরসিকদের জন্য কোনো অভিজাত রেস্টুরেন্ট ছিল না। এ কারণে স্থানীয় ভোজনরসিকদের রুচিশীল খাবারের জন্য অন্য জায়গায় দৌড়াতে হতো। ভোজনরসিকদের এ অভাব পূরণে স্বাদ এবং সাধ্যের মধ্যে সুলভ মূল্যে ইন্ডিয়ান, বাংলা , থাই ও চাইনিজ আইটেমসহ সকল খাবার পরিবেশনের লক্ষ্যেই কাশ্মীর রেস্টুরেসন্টের যাত্রা।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মিজানুর রহমান, দেশ টিভির বিভাগীয় প্রধান সৈয়দ আলমগীর সবুজ, লেখক- সাংবাদিক শওকত বাঙ্গালী, সিপ্লাস টিভির চিফ রিপোর্টার খোরশেদুল আলম শামীম, অধ্যাপক শওকত হোসেন, ব্যবসায়ী সোহেল ইয়াসিন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নারী নেত্রী ও সাবেক কাউন্সিলর অ্যাডভোকেট রেহেনা বেগম রানু, একুশে পত্রিকার সম্পাদক আজাদ তালুকদার, মানবাধিকার কর্মী মো. মহিউদ্দিন, জহুরুল ইসলাম, রোটারিয়ান শফিকুল ইসলাম রিফাত প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর