হার্ডিঞ্জ ব্রিজে ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ৩, আহত ৫

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 22:35:05

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী হার্ডিঞ্জ ব্রিজে চলন্ত ট্রেনের ছাদ থেকে নিচে পড়ে ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পাকশী অংশে নিহত দুইজনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-বগুড়ার শিবগঞ্জ উপজেলার শোলগাড়িয়া গ্রামের হাফিজার রহমানের ছেলে আব্দুল হাকিম (১৬) ও একই উপজেলার বিহারহাট গ্রামের জালাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২০)। আর কুষ্টিয়ার ভোড়ামারা অংশে নিহত অপরজনের পরিচয় জানা যায়নি।

পাকশী হার্ডিঞ্জ ব্রিজ পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম জানান, ঢাকা থেকে খুলনাগামী আন্ত:নগর চিত্রা এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার ভোরে হার্ডিঞ্জ ব্রিজ অতিক্রম করছিল। এ সময় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে পাবনার পাকশী অংশে দুইজন নিহত ও একজন আহত হয়। আহতের নাম শান্ত (১১)। তার বাড়িও শিবগঞ্জে। সকালে খবর পেয়ে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের নিচ থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে, কুষ্টিয়া পুলিশ কন্ট্রোল রুমে কর্তব্যরত জাহিদুল ইসলাম জানান, কুষ্টিয়ার ভেড়ামারা অংশে একজন মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৪ জন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হতাহতদের নাম পরিচয় তিনি জানাতে পারেননি।

তিনি জানান, এ ঘটনায় হতাহতের সংখ্যা আর বাড়তে পারে। সংশ্লিষ্টদের ধারণা, ট্রেনের ছাদে ভ্রমণের সময়ে হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় নিহতরা ট্রেন থেকে ছিটকে নিচে পড়ে দুর্ঘটনার শিকার হয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর