মাশরাফির জন্য নৌকায় ভোট চাইলেন স্ত্রী

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 17:39:47

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজার জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন তার স্ত্রী সুমনা হক সুমি।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের জেসিজি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত মহিলা সমাবেশে তিনি স্বামীর জন্য ভোট ও দোয়া প্রার্থনা করেন।

মাশরাফি বিন মর্তুজার পক্ষে মহিলা সমাবেশে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানিয়ে সুমি বলেন, মাশরাফির খেলার সময় আপনারা যেমন তার সাথে থাকেন, তেমনি ভোটের দিন আগামী ৩০ ডিসেম্বর আপনারা তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়ী করবেন।

এ সময় সুমনা হক সুমির সঙ্গে স্থানীয়দের মধ্য থেকে কথা বলেন, বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান, মিসেস কাকলী ও জামাল ফকির।

সুমিকে দেখে ও তার সঙ্গে কথা বলতে পেরে স্থানীয়রা বেশ খুশি। তারা মাশরাফিকে নৌকা প্রতীকে বিপুল ভোটে জয়ী করার আশ্বাস দেন। এ সময় সুমি সবার সহযোগিতা কামনা করেন।

মহিলা সমাবেশে আরও বক্তব্য রাখেন জয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য খশরুল আলম পলাশ, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গাউসুল আযম মাসুম, মাশরাফির স্ত্রীর বড় বোন সিতা হক রিক্তা, রিক্তার স্বামী টিপু সুলতান, সেজ বোন সঞ্জিবা হক রিপা, রিপার স্বামী নূর আলম শিহাব, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু, স্বেচ্ছাসেবক লীগ নেতা এম কে সাগর, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ প্রমুখ।

জানা গেছে, মাশরাফি বিন মর্তুজা ওয়ানডে ক্রিকেট খেলা নিয়ে ব্যস্ত থাকার কারণে নির্বাচনী এলাকায় আসতে পারেননি। ১৮ ডিসেম্বর নড়াইলে আসবেন মাশরাফি। সঙ্গে থাকবেন স্ত্রী ও ছেলেমেয়ে। নড়াইলে মাশরাফির পাশাপাশি তার স্ত্রী সুমনা হক সুমিও নির্বাচনী মাঠে নামবেন নৌকার জন্য ভোট চাইতে।

এ সম্পর্কিত আরও খবর