চট্টগ্রামের সেগুনবাগান মাদরাসার ছাত্র নিখোঁজ

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 13:54:22

চট্টগ্রাম নগরীর সেগুনবাগান তালিমুল ইসলাম (কওমি) মাদরাসার এক ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার নাম মুহাম্মদ ইব্রাহীম (১৪)। সে ফটিকছড়ি পৌর সদরের সাইরাপাড়ার প্রবাসী আবুল মুনছুরের পুত্র।

এ বিষয়ে নগরীর খুলশী থানায় একটি সাধারণ ডায়েরি (নং ৭০১) করেছেন মাদ্রাসার অধ্যক্ষ। ইব্রাহিম ঐ মাদরাসার সপ্তম শ্রেণীর ছাত্র।

মুহাম্মদ ইব্রাহীমের বাবা আবুল মনছুর বার্তা২৪কে জানান, শুক্রবার থেকে নগরীর সেগুনবাগান তালিমুল ইসলাম মাদরাসা থেকে নিখোঁজ রয়েছে তার ছেলে। ছাত্রটির এক সহপাটি তাকে মাদ্রাসা থেকে বের হতে দেখলেও এখন কোথাও তার খোঁজ মিলছে না।

আবুল মনছুর বলেন, ‘সে কখনো শহরে একা যেত না। পরিবারের কেউ একজন তাকে আবাসিক মাদ্রাসায় আনা নেওয়া করতো। শনিবার থেকে বার্ষিক পরীক্ষা শরু হয়েছে। অথচ সে কোথায় কিছুই তথ্য পাচ্ছি না।’

মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু তৈয়ব বার্তা২৪কে বলেন, ‘প্রতিদিন আসর নামাজের পর ছেলেরা নাস্তা করার জন্য মাদ্রাসা থেকে বের হয়। কিন্তু ছেলেটি বের হয়ে মাদ্রাসায় আর প্রবেশ করেনি। এ বিষয়ে আমি থানায় জিডি করেছি।’

এ ব্যাপারে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু নাছির বার্তা২৪কে বলেন, ‘থানায় জিডি হয়েছে, পুলিশ বিষয়টি তদন্ত করছে। তবে এখনো নিখোঁজ ছেলেটির হদিস পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর