জাপা-আ’লীগ সবাই সমান: রাঙা

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 01:06:13

জাতীয় পার্টির মহাসচিব ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমার রাঙা বলেছেন, ‘আমি মহাজোটের প্রার্থী। আমার কাছে জাতীয় পার্টির নেতাকর্মীরা যেমন মূল্যায়ন ও সম্মান পাবে, আওয়ামী লীগের নেতাকর্মীরাও তেমনই সম্মান পাবে। আমার কাছে জাতীয় পার্টি ও আওয়ামী লীগের সবাই সমান।’

শনিবার (১৫ ডিসেম্বর) রাতে রংপুর শিরিনপার্ক কমিউনিটি সেন্টারে মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন। 

রাঙা বলেন, ‘ডিজিটাল বাংলার রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার হাত ধরেই সারাদেশের মতো  রংপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। গেল পাঁচ বছরে গঙ্গাচড়ায় মসজিদ, মাদ্রাসা ও মন্দিরসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষাপ্রতিষ্ঠান, কবরস্থান, রাস্তা-ঘাট, ব্রিজ, নদী শাসনে বাধ নির্মাণসহ অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন করেছি। আগামীতে এমপি নির্বাচিত হলে এর চেয়ে আরো বেশি উন্নয়ন হবে।’

অবহেলিত রংপুরের উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে দলমত নির্বিশেষে সকলকে লাঙল প্রতীকের বিজয় নিশ্চিত করতে মহাজোটের ছায়াতলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান রাঙা।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, যুগ্ম-সাধারণ সম্পাদক নওশাদ রশিদ, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াছির, জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী আব্দুর রজ্জাক, জেলা যুব-সংহতির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিমসহ রংপুর সিটি কর্পোরেশনের ১ থেকে ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর