‘নৌকায় একটি করে ভোট দিন, আমি আপনাদের পাহারা দেব’

ময়মনসিংহ, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নেত্রকোনা, বার্তা২৪ | 2023-08-25 01:50:56

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা নৌকায় একটি করে ভোট দিন, আমি আপনাদের সারা জীবন পাহারা দেব। আপনারা ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করলে আমি আপনাদের সেবক হয়ে কাজ করব।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে সাতটার দিকে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত কেন্দ্র ভিত্তিক এক প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অসীম কুমার উকিল এসব কথা বলেন।

নব্বইয়ের স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম নেতা ও নৌকার প্রার্থী অসীম কুমার উকিল ভোটারদের এই ভোটটি অন্য ভোটের মতো নয় উল্লেখ করে আরও বলেন, ‘ইউনিয়ন পরিষদের ভোট, পৌরসভার ভোট ও উপজেলার পরিষদের নির্বাচনেও আপনারা ভোট দেন। কিন্তু সংসদ নির্বাচনের এই ভোট ওইসব ভোটের মতো নয়। এর গুরুত্ব অনেক বেশি। কারণ এই ভোটে নির্বাচিতরা রাষ্ট্র পরিচালনা করবেন। তাই এই ভোটটি আপনারা নৌকায় দিলে আমি আপনাদের কাছে চিরঋণী হয়ে থাকব।’  

সভায় কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র কমিটির আহবায়ক কাঞ্চন মিয়ার সভাপতিত্বে এবং প্রভাষক আব্দুল মান্নান ভূইয়ার পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র আসাদুল হক ভূইয়া, আওয়ামী লীগ নেতা ও অবসরপ্রাপ্ত শিক্ষক রহিছ উদ্দিন, কান্দিউড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি রোমান আহম্মেদ প্রমুখ।

এর আগে তিনি একই ইউনিয়নের দীঘলকুর্শা, বেজগাতী ও জালালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে কেন্দ্র ভিত্তিক প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এ সম্পর্কিত আরও খবর