আ'লীগের বিদ্রোহী প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ালেন

জেলা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, পিরোজপুর, বার্তা২৪ | 2023-08-28 16:06:49

পিরোজপুর-৩ আসন(মঠবাড়িয়া) আসনে মহাজোটের প্রার্থী ডাঃ রস্তুম আলী ফরাজীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আশরাফুর রহমান।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাতে পিরোজপুর-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট শ ম রেজাউলের পিরোজপুরের নির্বাচনী কার্যালয়ে জেলা আওয়ামী লীগের এক সভায় তিনি প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন এবং এ বিষয়ে লিখিত পত্র জমা দেন।

রাতে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শ ম রেজাউল করিম, কেন্দ্রীয় আওয়া মীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, পিরোজপুর-১আসনের সংসদ সদস্য ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি একেএম এ আউয়াল, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র মোঃ হাবিবুর রহমান মালেক, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা, পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক মহিউদ্দিন মহারাজ, মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র  রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, মঠবাড়িয়া উপজেলা আ'লীগ সদস্য বায়েজীদ আহমেদ খান।

প্রেস ব্রিফিং এ বাহাউদ্দিন নাছিম জানান, পিরোজপুর-৩ আসনে মহাজোটের প্রার্থী ডা. রস্তুম আলী ফরাজী। আশরাফুর রহমান মহাজোট প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। এর মধ্য দিয়ে পিরোজপুর-৩ আসনে নৌকা ও মহাজোট প্রার্থী বিপক্ষে কোন বিপত্তি রইল না ।

এ সম্পর্কিত আরও খবর