খাদ্য অধিকার আইন বাস্তবায়নে নাগরিক সংলাপ

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল, বার্তা২৪ | 2023-08-30 06:07:56

রাজনৈতিক দলের নির্বাচনী ইশতেহার ও খাদ্য অধিকার প্রসঙ্গে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সঙ্গে নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) বেলা ১১ টায় নগরীর অশ্বিনী কুমার হলে খাদ্য অধিকার বাংলাদেশ বরিশাল জেলা শাখার আয়োজনে এই সংলাপ অনুষ্ঠিত হয়।

খাদ্য অধিকার বাংলাদেশ বরিশাল জেলা শাখার সভাপতি আনোয়ার জাহিদের সভাপতিত্বে সংলাপে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা পরিষদের জেলা সভাপতি রাবেয়া খাতুন, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরি দুলাল, বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, জাতীয় পার্টির বরিশাল সদর আসনের প্রার্থী একে এম মরতুজা আবেদিন, গণতান্ত্রিক বাম জোটের প্রার্থী অধ্যাপক আবদুস ছত্তার।

দেশের ৩ কোটি ৫৫ লাখ অতি দরিদ্র ও দরিদ্র জনগোষ্ঠীর খাদ্য ও পুষ্টি অধিকার প্রতিষ্ঠায় খাদ্য অধিকার আইন প্রণয়ন ও বাস্তবায়নের দাবী জানান হয় এই সংলাপ থেকে। সংলাপে অংশগ্রহণকারী বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থী ও প্রতিনিধিরা তাতে একাত্মতা প্রকাশ করেন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গণফোরাম সভাপতি অ্যাডভোকেট হিরণ কুমার দাস মিঠু, কমিউনিস্ট পার্টির জেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ মিজানুর রহমান, জাসদের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান হাওলাদার প্রমুখ।

 

এ সম্পর্কিত আরও খবর