পটুয়াখালীতে গ্রাম পুলিশদের জন্য সাইকেল বিতরণ

বরিশাল, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পটুয়াখালী , বার্তা২৪ | 2023-08-26 20:01:17

নির্বাচনকালীন সময়ে ও পরবর্তীতে সঠিকভাবে দায়িত্ব পালনের জন্য পটুয়াখালীর দর্শনি উপজেলার সকল গ্রাম পুলিশ সদস্যদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) সকালে দশমিনা উপজেলা কমপ্লেক্স ভবনে আনুষ্ঠানিকভাবে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোঃ মতিউল ইসলাম চৌধুরী উপজেলার ৭০ জন গ্রাম পুলিশ সদস্যদের হাতে বাইসাইকেল তুলে দেন।

এর আগে মুক্তিযোদ্ধাদের বিজয় ভাতা,উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা সন্মাননা এবং দশমিনা উপজেলাকে ভিক্ষুক মুক্ত করতে পুনর্বাসন কার্যক্রম শুরু উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলা কমপাউন্ডে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান শওকত হোসেন, বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান সহ উপজেলার বিশিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

দশমিনার উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস জানান, যেহেতু গ্রাম পুলিশ সদস্যরা সারা বছর মানুষের সেবায় কাজ করে। তারা পায়ে হেটে এক গ্রাম থেকে অপর গ্রামে ঘুরে বেড়ান। এ কারণে তাদের কাজকে আরও সহজ করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাইসাইকেল দেয়ার উদ্যোগ নিয়েছি। আজ আনুষ্ঠানিক ভাবে জেলা প্রশাসকে হাত দিয়ে তাদের বাইসাইকেল প্রদান করা হলো। এর ফলে গ্রাম পুলিশ সদস্যরা আরও বেশি সেবা দিতে পারবেন।

এ সম্পর্কিত আরও খবর