পতিতা থেকে মাদক ব্যবসায়ী, অতঃপর পুলিশের হাতে গ্রেফতার

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বগুড়া, বার্তা২৪ | 2023-08-23 02:02:02

অল্পদিনে ধনী হওয়ার স্বপ্ন নিয়ে পতিতাবৃত্তিতে নেমেছিল সাথী। আর একারণে পরিবার থেকেও বিতাড়িত হয়েছে প্রায় এক যুগ আগে। পতিতাবৃত্তির এক পর্যায়ের ৫ বছর আগে পরিচয় হয় মাদক ব্যবসায়ী কালামের সাথে। কালাম তাকে স্বপ্ন দেখায় আরও ধনী হবার। সেই থেকে কালামের সাথে স্বামী-স্ত্রী পরিচয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিল তারা। গত ৫বছরে পুলিশের হাতে ধরা না পরায় মাদক ব্যবসা করে অনেক টাকার মালিক হয়েছে তারা।

শুক্রবার (২১ ডিসেম্বর) দুপুরে বগুড়ার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে গ্রেফতার হওয়া দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে এমন তথ্য পাওয়া গেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মিজানুর রহমানের নেতৃত্বে এসআই রেজাউল করিম ফোর্সসহ রংপুর থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস তল্লাশি করে। এসময় পাশাপাশি সিটে বসে থাকা সাথী ও কালামকে আটক করে পুলিশ। পরে তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ২ 'শ ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার আলীনগড় গ্রামের কলিম উদ্দিনের ছেলে আবুল কালাম (৩৮) ও শরিয়তপুর সদর উপজেলার আটং গ্রামের মৃত গণি মিয়ার মেয়ে লিপি আক্তার সাথী (৩৫)।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মিজানুর রহমান বার্তা ২৪কে জানান, গ্রেফতারকৃতরা সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল নিয়ে ঢাকা শহরে পৌঁছে দেওয়ার কাজ করতো। স্বামী স্ত্রী পরিচয়ে যাতায়াত করায় তারা পুলিশের সন্দেহের বাহিরে ছিল। তাদের নামে শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর