ভয় দেখানোর জন্যই মামলা দায়ের: ভিডিও বার্তায় রনি

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 14:08:46

নেতা কর্মী ও দেশবাসীকে উদ্দেশ্য করে একের পর এক ভিডিও বার্তা দিচ্ছেন পটুয়াখালী-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মামলা রনি।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে গোলাম মাওলা রনির বিরুদ্ধে গলাচিপা থানায় ডিজিটাল সিকিউরিটি আইনে একটি মামলা দায়ের করেন জনৈক এক আওয়ামী লীগ নেতা। এ ঘটনার পর তিনি শুক্রবার দুপুরে ১.৪৯ মিনিটে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন। রনি তার ভিডিও বার্তায় বলেন, ‘প্রিয় গলাচিপা ও দশমিনা বাসী আপনারা সবাই অবগত আছে আমার বিরুদ্ধে গলাচিপা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলাটি বেআইনি, উচ্চ আদালতে এই মামলা টিকবে না এবং এতে আপনাদের এবং আমাদের কিছুই হবে না। শুধু মাত্র হয়রানি ছাড়া কিছুই না। আমি ব্যক্তিগত ভাবে এই হয়রানিকে পাত্তা দিচ্ছি না। আমাদের বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরাও এ মামলাকে পাত্তা দিচ্ছে না। আমাদের ভয় দেখানোর জন্য তাদের যে অপচেষ্টা তা ঘৃণার সঙ্গে  প্রত্যাখান করলাম। তারা যদি আমাকে অ্যারেস্ট করতে চায় করবে, আমি অ্যারেস্ট হবার জন্য বসে আছি।’

এদিকে শুক্রবার রাতে রনি গ্রেফতার হতে পারে এমন একটি গুঞ্জন থাকলেও শনিবার সকালে রনি তার ফেসবুক পেজে উলানিয়ার বাস ভবন থেকে ‘শুভ সকাল’ জানিয়ে পোস্ট দিয়েছেন।

সরজমিনে গোলাম মাওলা রনির বাড়ির আশপাশ ঘুড়ে দেখা যায়, বাড়িতে বিভিন্ন স্থানে ক্লোজ সার্কিট ক্যামেরা লাগানো হয়েছে, বাড়ির ছাদে লাগানো হয়েছে উচ্চ ক্ষমতাসম্পন্ন এলইডি বাতি। আর নেতাকর্মীদের মাঝে বিভিন্ন সময় বক্তৃতা রাখার জন্য স্থায়ী ভাবে একাধিক মাইকও লাগানো হয়েছে। গোলাম মাওলা রনি প্রচার প্রাচারণায় বাড়ি থেকে বের না হলেও বাড়ির সামনে জড়ো হওয়া নেতা কর্মীদের উদ্দেশ্য করে মাঝে মধ্যেই তিনি বক্তব্য রাখছেন।

পটুয়াখালী-৩ আসনে রনির প্রতিদ্বন্দ্বী হিসেবে আওয়ামী লীগ থেকে সিইসি কে এম নূরুল হুদার ভাগ্নে এস এম শাহজাদা নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

এ সম্পর্কিত আরও খবর