নেত্রকোনা-৩: নৌকার জন্য ভোট চাইলেন মনোনয়ন বঞ্চিত মানিক

ময়মনসিংহ, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নেত্রকোনা, বার্তা২৪ | 2023-08-29 17:25:06

নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিলের নৌকা প্রতীকের জন্য ভোট চাইছেন আসনটির দলীয় মনোনয়নবঞ্চিত বঙ্গবন্ধু হত্যার প্রথম প্রতিবাদকারী ও ঢাকা আইনজীবী সমিতি সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট সাইদুর রহমান মানিক।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে জেলার কেন্দুয়া উপজেলার মুক্তিযোদ্ধাদের সাথে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের হলরুমে এক নির্বাচনী প্রচার সভায় নৌকার বিজয়ের জন্য ৩০ ডিসেম্বর নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

মুক্তিযোদ্ধারাই বর্তমানে স্বাধীনতার পক্ষের প্রধান শক্তি উল্লেখ করে সাইদুর রহমান মানিক বলেন, আপনারা জাতির সূর্য সন্তান। আপনাদের হাত ধরেই আমরা স্বাধীনতা পেয়েছি। একটি স্বাধীন পতাকা পেয়েছি। তাই  আপনারা ঐক্যবদ্ধভাবে নৌকার জন্য ভোট চাইলে ৩০ ডিসেম্বর অবশ্যই নৌকার বিজয় হবে।

মনোনয়নের বিষয়ে তিনি বলেন, আওয়ামী লীগ একটি ফুলের বাগান। এখানে বাহারি ফুলের অভাব নেই।  আমরা চব্বিশ জন দলীয় মনোনয়ন চেয়েছিলাম। সবাই যোগ্য। তবে তাদের মধ্যে নেত্রী যাকে যোগ্য মনে করেছেন, তাকেই মনোনয়ন দিয়েছেন। আমি আপনাদের আগেই বলেছিলাম, নেত্রী যার হাতে নৌকা প্রতীক তুলে দেবেন আমি তারই নির্বাচন করব। আমি আমার কথা রেখেছি।  মনোনয়ন বড় কথা নয়, বড় কথা হল নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এ সময় নৌকার পক্ষে সকল মুক্তিযোদ্ধাকে ঐক্যবদ্ধভাবে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাওয়ার জন্যও আহবান জানান তিনি।

সভায় কেন্দুয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বজলুর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক সমরেন্দ্র বিশ্ব শর্মার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এডভোকেট সাইদুর রহমান মানিক।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আইনজীবী মতিউর রহমান, শাহরিয়ার কবীর, মুক্তিযোদ্ধা শাহজাহান আহমেদ ঝান্টু, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হৃদয় কিশোর সৌরভ প্রমুখ।

এর আগে, গত শুক্রবার মনোনয়নবঞ্চিত সাইদুর রহমান মানিক নৌকার প্রার্থী অসীম কুমার উকিল ও তার স্ত্রী অধ্যাপক অপু উকিলের সাথে নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে প্রচারণা সভায় নৌকার জন্য ভোট চান।

এ সম্পর্কিত আরও খবর