একাই প্রচারণা চালাচ্ছেন যুবরাজ

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজশাহী বার্তা২৪.কম | 2023-08-24 03:47:14

জনবল তেমন নেই। নেই অর্থ। তাতে কি হয়েছে? যুবরাজ একাই চালিয়ে যাচ্ছে তার নির্বাচনী প্রচারণা। কখনো হ্যান্ড মাইক নিয়ে আবার কখনো লিফলেট নিয়ে একাই ছুটে চলেছেন গ্রাম থেকে গ্রামে। আফজাল হোসেন যুবরাজ রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে বাসদ মনোনীত প্রার্থী। মই প্রতীক নিয়ে তিনি এবার নির্বাচনে দাঁড়িয়েছেন। ভোট দেয়ার আহ্বান জানাচ্ছেন।

নির্বাচনী এলাকার কোথাও মই প্রতীকের পোস্টার, ব্যানার ও ফেস্টুন দেখা নেই। হঠাৎ করেই কোন বাজারে হ্যান্ড মাইক হাতে নিয়ে হাজির হন। এরপরে রাস্তার কোন এক মোড়ে দাঁড়িয়ে নিজেই বক্তব্য দিয়েই ভোট চায়। হ্যান্ড মাইকে যুবরাজকে মই প্রতীকে প্রচারণা চালাতে দেখে রঙিন প্রচারণার যুগে অনেকেই অবাক হচ্ছেন।

স্থানীয়রা জানান, নিজেই লিফলেট নিয়ে গ্রামে গ্রামে ঘুরে বেড়াচ্ছেন। সাধারণ ভোটারদের হাতে লিফলেট ধরিয়ে দিয়ে ভোট চাইছেন আফজাল হোসেন যুবরাজ।

রাজশাহীর গোদাগাড়ী পৌর বাজার এলাকার সবিজুল করিম বলেন, চারিদিকে নৌকা, ধানের শীষের রমরমা প্রচারণা। তার মধ্যে এতো হালকা প্রচারণায় মানুষের মন ভরে।

একই এলাকার কলেজ শিক্ষার্থী আমজাদ হোসেন বলেন, গণতান্ত্রিক দেশে নির্বাচনে অংশ নেয়া ও ভোট দেয়া একটি নাগরিক অধিকার। যুবরাজও একটি দলের পক্ষ থেকে প্রতিনিধিত্ব করছেন। তিনি তার মতো করে ভোট চাইছেন। ভোট দিবে কি না সেটি তো সাধারণ মানুষের বিষয়।

মই প্রতীকের প্রার্থী আফজাল হোসেন যুবরাজ জানান, তিনি জনগণের সেবা করতে চান। প্রতারনা নয়। তাই নিজেই কষ্ট করে মানুষের ঘরের দরজায় যাচ্ছেন। মানুষকে বোঝাচ্ছেন। তিনি আশা করেন জনগণ তার পক্ষে রায় দিবেন। 

এ সম্পর্কিত আরও খবর