আমার ওপর ১২ বার হামলা হয়েছে: অধ্যাপক সাইয়িদ

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পাবনা, বার্তা২৪ | 2023-08-24 11:14:26

নির্বাচনী প্রচারণা শুরুর পর থেকে এখন পর্যন্ত আমার ওপর ১২ বার হামলা চালানো হয়েছে। নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। ভোট থেকে বিরত রাখতে নেতাকর্মী সমর্থকদের নানাভাবে হুমকি ধামকি দেওয়া হচ্ছে।

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে পাবনার বেড়া পৌর সদরে নিজের বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন পাবনা-১ আসনের ঐক্যফ্রন্টের ধানের শীষের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদ।

তার এসব অভিযোগের তীর ক্ষমতাসীন দলের প্রার্থী শামসুল হক টুকু ও তার কর্মী সমর্থকদের দিকে।

তিনি অভিযোগ করেন, এখন পর্যন্ত একটাও অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়নি। এসব বিষয়ে প্রশাসনকে লিখিত অভিযোগ দিলেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এমনকি তার ওপর হামলার সাথে জড়িত একজনকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আবু সাইয়িদ বলেন, মানুষের সেবা করতেই তিনি প্রার্থী হয়েছেন। জনগণের স্বত:স্ফূর্ত অংশগ্রহণের কারণে সব ধরনের হামলা-মামলা উপেক্ষা করে কাজ করছেন তিনি। জনগণের মুক্তির মিছিল চলছে। সেই মিছিলে শামিল থাকার আশাবাদ ব্যক্ত করেন সাইয়িদ।

জামায়াতের প্রশ্নে আবু সাইয়িদ বলেন, এখন অনেক দলেরই অস্তিত্বের লড়াই চলছে। কে কোথায় ভোট দিবে তারাই ঠিক করুক। হোক সেটা বিএনপি কিংবা জামায়াত।

সংবাদ সম্মেলনে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে এবং জনগণের ভোটাধিকার প্রয়োগে গণমাধ্যমের সহযোগিতা কামনা করেন আবু সাইয়িদ।

এ সম্পর্কিত আরও খবর