স্ত্রীর পরকীয়ায় খুন হন দিনমজুর মদন

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, যশোর, বার্তা২৪.কম | 2023-08-21 21:59:06

স্ত্রীর পরকীয়া সম্পর্কের কারণেই যশোরে খুন হয়েছেন দিনমজুর মদন অধিকারী (৩৫)। হত্যার তিনদিন পরে এই রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে নিহতের স্ত্রী অঞ্জনা ও প্রেমিক সুজন অধিকারীকে।

সোমবার (২৪ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের অতিরিক্ত পুলিশ সুপার এমকেএইচ জাহাঙ্গীর হোসেন।

গ্রেফতার সুজন অধিকারী গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার বিআইডিসি রোডের আরপিআর নামের একটি কোচিং সেন্টারের শিক্ষক। তিনি যশোরের বাঘারপাড়া উপজেলার গাইদঘাট গ্রামের সরোজিৎ অধিকারীর ছেলে।

হত্যাকাণ্ডের শিকার মদন অধিকারী ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার কুল্লা গ্রামের বিমল অধিকারীর ছেলে। গত ২০ ডিসেম্বর রাতে যশোর সদর উপজেলার সাতমাইল এলাকার মানিকদিহি গ্রামের রেল লাইনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি যশোরের সাতমাইল বাজারে দিনমজুরের কাজ করতেন।

যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের অতিরিক্ত পুলিশ সুপার এমকেএইচ জাহাঙ্গীর হোসেন জানান, নিহত মদনের স্ত্রী অঞ্জনা অধিকারীর আচরণ দেখে সন্দেহ হয়। এরপর তদন্তে বেরিয়ে আসে অঞ্জনা ও সুজনের পরকীয়া প্রেমের কাহিনী। ২০ ডিসেম্বর রাতে সুজন জয়দেবপুর থেকে যশোরে এসে মদনকে খুন করে আবার ফিরে যায়।

এ সম্পর্কিত আরও খবর