ভুয়া ওয়েবসাইট ও ফেসবুক বিষয়ে সতর্ক করলো সেনাবাহিনী

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 22:20:57

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী স্ট্রাকিং ফোর্স হিসেবে মোতায়ন হয়েছে সারাদেশে। সেনাবাহিনী মোতায়নের পর থেকে সংস্থাটির নামে বিভিন্ন ভুয়া ওয়েবসাইট, ফেসবুক অ্যাকাউন্ট ও ইউটিউব চ্যানেল ব্যবহার করে বিভিন্ন প্রকার মিথ্যা তথ্য ও প্রোপাগান্ডা চালানো হচ্ছে। আর এর মাধ্যমে বাহিনীর সুনাম ক্ষুণ্ণ করার অপচেষ্টা চলছে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

সোমবার (২৪ ডিসেম্বর) আইএসপিআরের সহকারী পরিচালক মোহাম্মদ রেজা-উল করিম শাম্মী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইটের নাম: Bangladesh Army লিংক: https://www.army.mil.bd এবং Join Bangladesh Army লিংক: https://joinbangladesharmy.army.mil.bd । এছাড়া ইউটিউব চ্যানেলের নাম: Bangladesh Army লিংক: https://www.youtube.com/channel/UCpkg5RjtYqjRbxwL9Gf5Tfw

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এগুলো ব্যতিত অন্যান্য সকল ভুয়া ওয়েবসাইট, ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল প্রকাশিত মিথ্যা ও বানোয়াট তথ্য ও প্রোপাগান্ডার ব্যাপারে জনসাধারণকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হরো। একইসঙ্গে সর্বসাধারণকে সেনাবাহিনী সম্পর্কে ভুয়া তথ্য সম্বলিত পোস্ট শেয়ার করা থেকে বিরত থাকার জন্যও অনুরোধ করা হলো।

এ সম্পর্কিত আরও খবর