ধান কিনতে গিয়ে লাশ হলেন আজিজুল

ময়মনসিংহ, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম | 2023-08-30 23:51:36

ফেনী জেলায় ধান কিনতে গিয়ে অপহরণের শিকার হওয়া ময়মনসিংহের ত্রিশালের চাল ব্যবসায়ী আজিজুল হকের (৪৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৮ ডিসেম্বর) ভোরে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহের ত্রিশালের মেসার্স হক অটো রাইস মিল এন্টারপ্রাইজের মালিক আজিজুল হক গত ২৩ ডিসেম্বর ধান কেনার জন্য ফেনীতে গিয়ে অপহরণের শিকার হন। এ ঘটনায় ত্রিশাল থানায় মামলা দায়ের করা হলে জেলা পু‌লিশ সুপার শাহ আবিদ হোসেন তাকে উদ্ধার করতে ডিবিকে নির্দেশ দেন।

পরে ডি‌বি পুলিশ অভিযান চালিয়ে ফেনী জেলার ফুলগাজী থেকে মক্কা এন্টারপ্রাইজের মা‌লিক ইব্রা‌হিম ওরফে বাবু ও সিএনজি চালক গোলাপ হোসেনকে গ্রেফতার করে।

তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করার পর তারা জানায়, আজিজুলের কাছ থেকে ব্যাংকের মাধ্যমে ১০ লাখ টাকা হা‌তি‌য়ে নি‌য়ে তাকে হত্যা করে লাশ চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ এলাকার নয়া‌টিলা নামক স্থা‌নে ফে‌লে রেখেছে। পরে শুক্রবার ভোরে ওই স্থান থেকে আজিজুলের লাশ উদ্ধার করা হয়। সেই সঙ্গে হত্যাকা‌ণ্ডে ব্যবহৃত সিএন‌জি ও ১০ লাখ টাকার মধ্যে দেড় লাখ টাকা আসামিদের কাছ থেকে জব্দ করা হয়।

উদ্ধারকৃত লাশ ময়নাতদ‌ন্তের জন্য চট্টগ্রাম মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের ম‌র্গে পাঠানো হ‌য়ে‌ছে বলেও জানান ডিবির ওসি শাহ কামাল।

এ সম্পর্কিত আরও খবর