'নির্বাচনে আমার স্ত্রী আমাকে সর্বাত্মক সহযোগিতা করেছে'  

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-11-30 12:22:09

ঢাকা ১০ আসনের জন্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন জনপ্রিয় চিত্র নায়ক ফেরদৌস।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় নিজেই সেগুনবাগিচা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এসে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

এর আগে গত রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের সাধারণ সম্পাদক ও নির্বাচন কমিটির সদস্য সচিব ওবায়দুল কাদের ঢাকা ১০ আসনের মনোনীত প্রার্থী হিসেবে চিত্রনায়ক ফেরদৌসের নাম ঘোষণা করেন।


এ সময় তিনি বলেন, 'আসলে নির্বাচনে জয়ের বিষয়ে আমি শতভাগের থেকে বেশি আশাবাদী। আর এই নির্বাচনে কাগজপত্র তৈরি করা এটা অনেকটা জটিল কাজ এবং খুব মজারও। তবে এই কাগজপত্র ঠিক করার বিষয়ে আমার বউ আমাকে সর্বাত্মক সহযোগিতা করেছে। সে খুব ভালো অর্ধাঙ্গিনী এবং সে খুব গোছালো।' 

তিনি আরও বলেন, 'আমি প্রমাণ করে দিতে চাই যে নৌকার নায়ক এ দেশের প্রতিটা মানুষ। এবং দলমত নির্বিশেষে যেন ভোট কেন্দ্রে এসে ভোট দিবে এটাই প্রত্যাশা করি। আর আমার সাথে দক্ষ একটি টিম আছে, আমাদের মেয়র মহোদয় আছেন। ইতিমধ্যে তিনি আমার আসনের বিপুল উন্নয়ন করেছেন। ইনশাআল্লাহ আমি আমার জায়গা থেকে মানুষের কাছে পৌছে যাব। এবং ফেরদৌসকে মানুষ পর্দায় দেখার জন্য হলে গিয়েছে সেই ফেরদৌস তাদের ঘরে যাবে।' 

মনোনয়ন নিশ্চিত হওয়ার পর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন জনপ্রিয় এই তারকা। দ্বাদশ জাতীয় নির্বাচনে জয় লাভের মধ্য দিয়ে পর্দার সুজন মাঝি হবেন আ.লীগের নৌকার মাঝি, বলছেন সাধারণ মানুষরা।

এ সম্পর্কিত আরও খবর