মুক্তাদিরের অনেক অভিযোগ, অর্থমন্ত্রীর সঙ্গে ভোট দিলেন মোমেন

সিলেট, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, সিলেট, বার্তা২৪.কম | 2023-08-21 18:34:16

সিলেট-১ (মহানগর-সদর) আসনে ভোট দিলেন প্রধান দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী। আওয়ামী লীগে প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন তার বড় ভাই অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে সঙ্গে নিয়ে দূর্গাকুমার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোট দেওয়া শেষে আবুল মাল আবদুল মুহিত বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকালবেলা তার পরিবারের সদস্যদের নিয়ে ভোট দিয়েছেন, শেখ হাসিনা আর এখন দেশের নেতা নন, তিনি বিশ্বনেত্রী। এজন্য প্রাউড ফিল করি।

অন্যদিকে বিএনপির প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বিভিন্ন কেন্দ্রে ধানের শীষের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

এমন অভিযোগের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে আওয়ামী লীগের প্রার্থী ড. একে আব্দুল মোমেন বলেন, ভোট সু্ষ্ঠুভাবেসম্পন্ন হচ্ছে। বিরাজমান পরিবেশে তিনি সন্তুষ্ট।

তিনি বলেন, বিএনপি অভিযোগের দল। যেখানে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলছেন নির্বাচনের পরিবেশ ভালো, সেখানে মু্ক্তাদিরের অভিযোগের কোনো ভিত্তি নেই।

খন্দকার আব্দুল মুক্তাদিরের সকাল ৯টায় নগরীর সারদা হল কেন্দ্রে ভোট দেওয়ার কথা ছিলো। তবে খাদিমপাড়া ও আম্বরখানাসহ একাধিক কেন্দ্রে তার এজেন্টদের বের করে দেওয়ার খবর শুনে সেখানে ছুটে যান। পৌনে ১০টায় তিনি এসে ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট দেওয়া শেষে মুক্তাদির বলেন, বিজয়ের ব্যাপারে তিনি আশাবাদী।

সকাল সোয়া ১০টায় আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন দূর্গাকুমার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। তিনি সাংবাদিকদের জানান, ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে চলছে। তিনি নৌকার বিজয় সুনিশ্চিত বলে মন্তব্য করেন।

এ সম্পর্কিত আরও খবর