ক্ষমতা হচ্ছে দেশের মানুষের জন্য কাজ করার সুযোগ: শেখ হাসিনা

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 06:08:59

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি আগেই বলেছি আমার আর চাওয়া পাওয়ার কিছু নেই। তাই ক্ষমতা হচ্ছে, একটা সুযোগ আমার জন্য দেশের মানুষের জন্য কাজ করার।

সোমবার (৩১ ডিসেম্বর) গণভবনে বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এই মন্তব্য করেন। টানা তৃতীয়বারের মত জাতীয় নির্বাচনে জয়ী হওয়ায় ও চতুর্থবারের মত প্রধানমন্ত্রী হতে যাওয়ায় শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানান সেনাবাহিনী প্রধান, এসএসএফ-এর মহাপরিচালক, প্রধানমন্ত্রীর সামরিক সচিব, পুলিশের আইজি, র‌্যাব মহাপরিচালক, প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্যসচিব ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেখ হাসিনা বলেন, বিজয়ের মাসে আরেকটি বিজয় বাঙালির জন্য এসেছে সেজন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, জাতির পিতা স্বপ্ন দেখেছিল বাংলাদেশটাকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলার। কিন্তু দুভার্গ্যজনকভাবে জাতির পিতাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। ২১ বছর পর ১৯৯৬ সালে ক্ষমতায় এসে আওয়ামী লীগ জাতির পিতার স্বপ্নপূরণের পথে যাত্রা শুরু করে। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ হিসেবে গ্র্যাজুয়েট করেছে। নির্বাচনের মধ্যে যেহেতু আরো পাঁচটা বছর সময় পেলাম আশা করি কাজগুলো করতে পারব।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহেনা, শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুলসহ অন্যন্যরা।

এ সম্পর্কিত আরও খবর