সহিংসতায় নিহত পরিবারকে জাপা প্রার্থীর আর্থিক সহায়তা

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম, বার্তা২৪.কম | 2023-08-23 23:21:20

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে নির্বাচনকালীন সহিংসতায় নিহতদের পরিবারের সদস্যদের সহায়তা দিয়েছেন জাতীয় পার্টির (জাপা) প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরী।

একইসঙ্গে তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে থাকার সর্বাত্মক সহযাগিতার কথা জানান।

জানা যায়, চট্টগ্রামে রোববার (৩০ডিসেম্বর) ভোটকেন্দ্র দখলকে কেন্দ্র করে বাঁশখালী ও পটিয়া উপজেলায় ৪ জন নিহত হয়। এর মধ্যে একজন শিক্ষার্থী ও ৩ জন রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী। এর মধ্যে রাত আড়াইটায় ভোটকেন্দ্র দখলকে কেন্দ্র করে জাতীয় পার্টির এক সমর্থকসহ ২ জন নিহত হয়েছিল।

এ আসনে গণসংযোগের সময় জাপা প্রার্থীর গাড়িবহরে হামলার ঘটনা হয়। পরে নিরাপত্তায় শঙ্কাবোধ করায় তিনি বুলেট প্রুফ জ্যাকেট গায়ে দিয়ে গণসংযোগে নামেন।

এ বিষয়ে জানতে চাইলে মাহমুদুল ইসলামের নির্বাচনের দায়িত্ব থাকা অন্যতম সমন্বয়ক তারেক মিয়া বার্তা২৪.কমকে বলেন, ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা রোববার রাতে মাহমুদুল ইসলাম চৌধুরীর সঙ্গে দেখা করেন।

পরে সোমবার (৩১ ডিসেম্বর) সকালে তিনি পরিবারের স্বজনদের দেখতে যান। তিনি পরিবারের সদস্যদের নগদ ১ লাখ টাকা প্রদান করেন। ভবিষ্যতেও তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

চট্টগ্রাম জেলার এই আসনটিতে আওয়ামী লীগের প্রার্থী মাহফুজুর রহমান ১ লাখ ৭৫ হাজার ৩৪১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মাওলানা জহিরুল ইসলাম ২৬ হাজার ৩৭০ এবং মাহমুদুল ইসলাম চৌধুরী ১৮ হাজার ৬২৯ ভোট পেয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর