শ্রীপুরে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গাজীপুর, বার্তা২৪.কম | 2023-08-30 18:00:49

গাজীপুরের শ্রীপুরে কাওরাইদ বাজারে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রপের সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপরে উপজেলার কাওরাইদ বাজারে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের ৬ জনকে আটক করেছে পুলিশ।

হামলায় আহতরা হলেন- যুবলীগ নেতা নুরে আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুলহাস উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক জাকির হোসেন ও ছাত্রলীগ নেতা রনিসহ অন্যরা।

আহতদের মধ্যে নুরে আলমকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও জুলহাস উদ্দিনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম মণ্ডল জানান, হারুন ফকির, সেতু ফকির, সুলতান উদ্দিন, শওকত হোসেন ও মামুন মিয়াসহ তাদের ২৫-৩০জন সহযোগী দেশীয় অস্ত্র নিয়ে কাওরাইদ বাজারে মহড়া দেওয়ার সময় দুপুরে হারুনের নেতৃত্বে কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে তালা লাগিয়ে দেয়। এ সময় তারা বাজারের চা দোকানি জাহিদ হোসেনের প্রতিষ্ঠান ও তার বড় ভাই সুলতান উদ্দিনের বাড়িতে হামলা করে।

বিষয়টি নিয়ে ছাত্রলীগ নেতা রনির সঙ্গে হামলাকারীদের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সেতু ফকির যুবলীগ নেতা নুরে আলমের মাথায় আঘাত করে। এতে বাধা দিতে গেলে তাদের হামলায় যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীসহ ১০ জন আহত হয়। পরে বাজারের ব্যবসায়ীরা ঐক্যবদ্ধভাবে তাদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। ঘটনার পর বাজারের ব্যবসায়ীরা আতংকে দোকানপাট বন্ধ করে দেয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, এ ঘটনায় আহত রনিসহ উভয় পক্ষের ৬ জনকে আটক করেছে পুলিশ। বাজারের আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর