সন্তানকে সুশিক্ষিত করতে অভিভাবকদের মেয়র নাছিরের আহ্বান

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম,বার্তা২৪ | 2023-08-31 03:31:44

সন্তানকে সুশিক্ষিত করার জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

তিনি বলেন, 'পিতা-মাতার যথাযথ পরিচর্যায় সন্তান শিক্ষিত ও উপযুক্ত নাগরিক হিসেবে গড়ে উঠে।'

বুধবার (২ জানুয়ারি) নগরীর কর্ণফুলী থানাধীন আয়ুব বিবি সিটি কর্পোরেশন স্কুল এন্ড কলেজে বিনামূল্যে বই বিতরণ উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দিন বলেন, 'স্বনামধন্য এই শিক্ষা প্রতিষ্ঠানে যারা শিক্ষার্থী তারা প্রত্যেকেই পিতা মাতার কারণেই পাঠ গ্রহণের সুযোগ পেয়েছে। এই জন্য প্রত্যেক শিক্ষার্থীদেরকে তাদের পিতা মাতার প্রতি কৃতজ্ঞতার সাথে আবদ্ধ থাকতে হবে।'

চসিক-এর প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়ার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশন শিক্ষা স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নাজমুল হক উিউক, আয়ুব বিবি স্কুল প্রতিষ্ঠাতা লায়ন হাকিম আলী এবং বিশিষ্ট সমাজ সেবক ও প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সদস্য আলহাজ্ব এম.এ মারুফ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে আয়ুব বিবি সিটি করপোরেশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাহফুজুর রহমান শুভেচ্ছা বক্তব্য রাখেন। মঞ্চে কর্ণফুলী উপজেলার নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরেজ, বিশিষ্ট সমাজ সেবক মাষ্টার হাফেজ আহমদ, আবদুল্লাহ আল মামুন, পরিচালনা পর্ষদের সদস্য রাহেলা বেগম রেজাউল করিম ও শ্যামা প্রসাদ বিশ্বাস উপস্থিত ছিলেন।

এ সময় আয়ুব বিবি সিটি কর্পোরেশন স্কুল এন্ড কলেজের স্কুল শাখার ৭২২ জন শিক্ষার্থীদের মাঝে ৮হাজার ২৮০টি বিনা মূল্যে বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর