বরগুনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বরগুনা | 2023-08-05 22:45:07

 

পূর্ব শত্রুতার জেরে বরগুনায় বাদশা নামে এক ইউনিয়ন যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় বরগুনা সদর উপজেলার বুড়িরচড় ইউনিয়নের কামড়াবাদ বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও জেলা যুবলীগ সূত্রে  জানা যায়, কামড়াবাদ এলাকার নিহত বাদশার পরিবারের সাথে একই এলাকার মহাসীন ও তার ছেলেদের সাথে প্রায় এক বছর ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিলো। বিগত দিনে এ নিয়ে হামলা পাল্টা হামলার ঘটনায়ও ঘটে। মঙ্গলবার সন্ধ্যায় কামরাবাদ বাজারে বাদশাকে একা পেয়ে তার উপর হামলা চালায় মহাসীন ও তার লোকজন।

এ সময় তারা বাদশাকে এলোপাতারি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন শাবু বার্তা২৪’কে বলেন, যুবলীগ নেতা বাদশাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। পরিবারের স্বজনরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। অতি দ্রুত আসামিরা গ্রেফতার না হলে তারা কর্মসূচি দিতে বাধ্য হবেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে বরগুনা সদর থানার উপ-পরিদর্শক ওবায়দুল কবির বার্তা২৪.কমকে বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করেছেন তারা।

নিহত বাদশা বিগত দিনে ছাত্রলীগ কর্মী ছিল । গত প্রায় এক বছর ধরে সে যুবলীগে যোগদান করেছে এবং সে ৬ নং বুড়িরচড় ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী ছিল।

এ সম্পর্কিত আরও খবর