সিলেটে ৭ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, আটক ৩

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-02-25 22:35:36

সিলেটে সাত লাখ টাকার ভারতীয় চিনিসহ তিনজনকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ। এসময় দুটি মোটরসাইকলে ও একটি ট্রাক জব্দ করা হয়।

রোববার (২৫ ফেব্রুয়ারি) রাতে এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

এর আগে শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে তেমুখী বাইপাস পয়েন্ট থেকে তাদেরকে আটক করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

আটককৃতরা হলেন- সিলেটের জালালাবাদ থানার মইয়ারচর গ্রামের মৃত মোক্তার আলীর ছেলে মো.সোহেল রানা (৩৩), সুনামগঞ্জের ছাতক থানার কাশিপুর গ্রামের মৃত শফিক উল্লাহ’র ছেলে সাইদুল হক (৩০) ও ধর্মপাশা মধ্যনগরের মৃত আছদ্দর আলীর ছেলে জাকির হোসেন (২২)। তারা দুজনেই বর্তমানে এয়ারপোর্ট থানা এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত ১২টার দিকে সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন তেমুখী বাইপাস পয়েন্টে চেকপোস্ট করাকালে দুইটি মোটরসাইকেল ও ১টি হাইড্রোলিক ট্রাক ঘটনাস্থলে এসে পুলিশের চেকপোস্ট দেখে গতিপথ পাল্টানোর চেষ্টা করে। পরে পুলিশ ট্রাক ও মোটরসাইকেলসহ তিনজনকে আটক করে।

পুলিশ আরও জানায়, মোটরসাইকেলে থাকা ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে জানায়, ট্রাকের ভিতর ভারতীয় তৈরি চিনি রয়েছে। পরবর্তীতে ভারতীয় ১৪০ বস্তা চিনি জব্দ করা হয়। যার বাজার ধর ৭ লক্ষ টাকা। এসময় দুটি মোটরসাইকেল ও একটি ট্রাক জব্দ এবং তিনজনকে আটক করা হলেও বাবুল নামে একজন ও ট্রাকের চালক পালিয়ে যায়।

এব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আটককৃত তিনজনসহ ৫ জনের বিরুদ্ধে জালালাবাদ থানার এসআই লিটন চন্দ্র নাথ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটককৃত আসামিদের বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর