সেপটিক ট্যাংকে লাশ গুম: স্বামীসহ গ্রেফতার ৩

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা২৪.কম | 2023-08-24 11:34:19

শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার পর সেপটিক ট্যাংকে লাশ গুম করার ঘটনায় স্বামী শাহজাহান মিয়াসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (১১ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১ এর অধিনায়ক সারোয়ার বিন কাশেম।

তিনি জানান, গত ৩ তারিখে গাজীপুর ভাওরাইদ উত্তরপাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রী আফরোজা বেগমকে (২৬) শ্বাসরোধে হত্যা করেন শাহজাহান মিয়া। পরবর্তীতে তিনি লাশ গুম করার উদ্দেশে বন্ধুদের সাড়ে ৬ হাজার টাকা দেন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ঘাতক শাহজাহান মিয়াসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করে র‍্যাব।

সারোয়ার বিন কাশেম আরও জানান, দীর্ঘ ৮ বছর পূর্বে ভিকটিম আফরোজার সঙ্গে শাহজাহানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিয়ে করেন। মাঝখানে ২০১৬ সালে সৌদি আরব যায় আফরোজা এবং ৬ মাস পূর্বে দেশে ফিরে আসে। তারপর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ তৈরি হয়।

গত ৩ জানুয়ারি পূর্ব ঘটনার জের ধরে বাকবিতণ্ডা হয় তাদের। এক পর্যায়ে শাহজাহান মিয়া রাগের বশবর্তী হয়ে স্ত্রী আফরোজাকে গলা টিপে হত্যা করেন এবং লাশ খাটের নিচে রেখে দেন।

পরবর্তীতে লাশ গুম করার জন্য শাহজাহান তার বন্ধু খোকনকে ৪ হাজার ও মুকুলকে ২ হাজার ৫০০ টাকা দেন এবং তারা লাশ সেপটিক ট্যাংকে ফেলে দেয়।

বিষয়টি জানাজানি হয়ে গেলে শাহজাহান আত্মগোপনে চলে যান।

এ ঘটনার শুরু থেকে গোয়েন্দা নজরদারি চালায় র‍্যাব। গতকাল রাতে ডেমরা এলাকা থেকে শাজাহানকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এ হত্যার কথা স্বীকার করেছেন বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর