বদলগাছীতে ৭২ কেজি গাঁজাসহ আটক ১

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, নওগাঁ | 2024-02-28 15:39:27

নওগাঁর বদলগাছীতে প্রাইভেটকারের পেছনে অভিনব কায়দায় লুকানো ৭২ কেজি গাঁজাসহ মনির হোসেন (৪২) নামে একজনকে আটক করেছে র‌্যাব।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নওগাঁ সার্কিট হাউজে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানির অধিনায়ক মেজর মো. শেখ সাদিক এ তথ্য জানান। আটক মনির হোসেন সিলেট জেলার জৈন্তাপুর থানার কুচরাই গ্রামের মোসলেমের ছেলে।

শেখ সাদিক বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়- একটি প্রাইভেটকারে কুমিল্লার সীমান্তবর্তী অঞ্চল হতে একটি গাঁজার চালান নওগাঁর দিকে আসছে। এমন সংবাদে মঙ্গলবার রাত ২টার দিকে নওগাঁর বদলগাছী উপজেলা সদরে চারমাথায় চেকপোস্ট স্থাপন করে র‌্যাব-৫ এর সদস্যরা তল্লাশী চালায়। এ সময় একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালানো হয়। প্রাইভেটকারের পেছনে বক্সে অভিনব কায়দায় লুকায়িত ৭২ কেজি গাঁজা উদ্ধারসহ মনিরকে আটক করা হয়। পরে প্রাইভেটকার, দুইটি মোবাইল ফোন, তিনটি সীমকার্ড ও মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৪ হাজার টাকা জব্দ করা হয়। এ সময় চালক আলমগীর (৪৪) কৌশলে পালিয়ে যায়। তিনি লক্ষিপুর জেলা সদরের নন্দনপুর থানার বাসীন্দা।

তিনি বলেন, আটক মনির ও পলাতক আলমগীর (চালক) চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করে আসছে বলে জানা যায়।

আটককৃত মনিরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও খবর