বাণিজ্য মেলায় ক্যাশ ব্যাক ও ফ্রি টিকিট সুবিধা দিচ্ছে বিকাশ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 21:58:14

আগারগাঁও বাণিজ্য মেলা থেকে: শুরু হয়েছে ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। দেশি-বিদেশি বিভিন্ন প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা নিয়ে মেলায় অংশ নিচ্ছে।

রোববার (১৩ জানুয়ারি) সকালে মেলা চত্বরে যেতেই চোখে পড়বে দেশের জনপ্রিয় মানি ট্রান্সফার প্রতিষ্ঠান বিকাশের বুথ ও ফেস্টুন। সেখানে লেখা আছে, বিকাশ অ্যাপ দিয়ে টিকিটের পেমেন্ট করলেই  একটি একাউন্ট থেকে সর্বোচ্চ দুটি টিকিটে ইনস্ট্যান্ট ৫০ শতাংশ ক্যাশ ব্যাক। আরও রয়েছে, বিকাশ বুথ থেকে নতুন বিকাশ একাউন্ট খুললেই মিলবে বাণিজ্য মেলার প্রবেশ টিকিট একদম বিনামূল্যে।

জানা যায়, ফ্রি টিকিট ও টিকিট মুল্যে ৫০ শতাংশ ক্যাশ ব্যাকসহ মেলায় সকল কেনাকাটায় ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশ ব্যাক। ক্যাম্পেইন চলাকালীন একজন বিকাশ অ্যাপ ব্যবহারকারী ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পেতে পারেন। এক্ষেত্রে অবশ্যই বিকাশ অ্যাপের মাধ্যমে পণ্যের মূল্য দিতে হবে।

বিকাশ একাউন্ট খুলতে দর্শনার্থীদের মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র সঙ্গে আনতে হবে।

বিকাশের প্রতিনিধি অজিত ইসলাম আকাশ বার্তা২৪.কমকে জানান, মেলার শুরুতে সাড়া কম পাচ্ছি‌। তবে সামনের দিনগুলোতে আরও বেশি সাড়া পাবো প্রত্যাশা করছি।

বিকাশ অ্যাপে ফ্রি টিকিট পেয়ে তাহমিদুল হাসান বলেন, আমি বিকাশ অ্যাপে টিকিট ফ্রি নিয়েছি। তাছাড়া ২৫ টাকা পরপর তিনবার মোবাইল রিচার্জে ১০০ শতাংশ ক্যাশ ব্যাক আছে। এজন্যই ফ্রি অ্যাপ নিয়েছি।

এ সম্পর্কিত আরও খবর