লরি উল্টে আগুনে ৪ জন নিহতের ঘটনায় হত্যা মামলা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2024-04-03 18:56:21

ঢাকার অদূরে সাভারে জোরপুল এলাকায় জ্বালানি তেলভর্তি লরি উল্টে আগুনে দগ্ধ ৪ জন নিহতের ঘটনায় লরিচালকের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে সাভার হাইওয়ে পুলিশ।

বুধবার (৩ এপ্রিল) বিকেলে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার এস আই বাবুল আক্তার। গেল রাতে সাভার মডেল থানায় বাদী হয়ে মামলা করেন সাভার হাইওয়ে থানার এটিএসআই মুহাম্মদ রাসেল মাহমুদ।

মাললার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৫টার দিকে সাভারের হেমায়েতপুরের জোরপুল এলাকার একটি জ্বালানি তেলভর্তি লরি উল্টে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় লরির আশেপাশে থাকা ৪টি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ইকবাল নামের ট্রাক চালকের সহযোগী মারা যান। দগ্ধ ৮ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠালে নজরুল ইসলাম নামের আরও একজন মারা যান। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতে হেলাল ও সাকিব মারা যায়। মৃতের স্বজনরা মামলা দায়ের করতে অনীহা প্রকাশ করলে হাইওয়ে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেন।

সাভার হাইওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাবুল আক্তার বলেন, ঢাকা-আরিচা মহাসড়কের আরিচাগামী লেনের ওপর একটি নম্বরবিহীন তেলবাহী ট্রাক অজ্ঞাতনামা চালক বেপরোয়া গতিতে চালানকালে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। এঘটনায় দুর্ঘটনাজনিত হত্যা মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি তদন্ত করে এই ঘটনায় আরও কেউ জড়িত থাকলে তাদের নামও সংযুক্ত করা হবে।

এ বিষয়ে গাজীপুর জোনের হাইওয়ের সহকারী পুলিশ সুপার রাজিউর রহমান বলেন, লরি উল্টে আগুনের ঘটনায় মামলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর